i দেখে নিন সদ্য বের হওয়া Huawei P20 Pro এর ফুল রিভিউ বাংলায় || Take a look at Huawei P20 Pro’s full reviews in Bengali - Jano360

Jano360

Welcome to our Much more informative world

Thursday, March 21, 2019

দেখে নিন সদ্য বের হওয়া Huawei P20 Pro এর ফুল রিভিউ বাংলায় || Take a look at Huawei P20 Pro’s full reviews in Bengali

আসসালামু আলাইকুম

আশাকরি সবাই ভালো আছেন।
সবাই ভালো থাকেন ভালো রাখেন এই প্রত্যাশাই করি সব সময়।
তো বন্ধুরা আজ আমি আপনাদের জন্য নিয়ে আসলাম সধ্য বের হওয়া HUAWEI P20 Pro এর ফুল রিভিউ।


হুওয়াইয়ের পি সিরিজ সবসময় স্মার্টফোন ফটোগ্রাফির অগ্রদূত ছিল। এখন হুওয়াই পি -20 প্রো আবার বিপ্লবী লেইকা ট্রিপল ক্যামেরা নিয়ে এগিয়ে চলেছে, যেখানে নান্দনিক দৃষ্টিটি একটি উন্নত ক্যামেরা সিস্টেমের সাথে মিলছে যা বুদ্ধিমান ফোটোগ্রাফির উপর আলোকপাত করে।
huawei-p20-pro-product-film-play-button

The Art of Light

ফোনটি নিজেকে নিজে দিপ্তিময় করতে পারে। HUAWEI P20 Pro নতুন gradient কালারে পাওয়া যাবে। ফোনটি অন্যান্য স্মার্টফোন থেকে একেবারে আলাদা। ডিজাইন, লোকিং, সবকিছু বিবেচনা করলে ফোনটি সত্যিই বেস্ট ফোন ২০১৮ সালের জন্য।

Twilight

The New HUAWEI FullView Display

নেক্সট জেনারেশন এর জন্য এই ফোনটির ডিসপ্লে একটি সাক্ষি হয়ে থাকবে যার পরিমাপ ৬.১” OLED ডিসপ্লে।
ভার্চুয়াল বারের পরিবর্তে স্মার্ট ন্যাভিগেশন সহ অস্থির ফিঙ্গারপ্রিন্ট সেন্সর একটি অতিরিক্ত তথ্যপূর্ণ এলাকা সরবরাহ করতে পারে।

Natural Tone Display

স্বাভাবিক টোন চালু করার মাধ্যমে, প্রদর্শনটি নিয়মিত কাগজের মতো দেখার অভিজ্ঞতার জন্য পরিবেষ্টিত আলোর উপর ভিত্তি করে রং তাপমাত্রা সমন্বয় করে।

Game Changer

“HUAWEI P -20 Pro প্রায় প্রতিটি বিভাগে প্রতিযোগিতার প্রতিদ্বন্দ্বিতা করতে পারবে, তাদের ছবি এবং ভিডিও র্যাঙ্কিংয়ের ক্ষেত্রে এক নম্বর স্থান দখল করবে অন্য যেকোন ফোন থেকে। যদি আপনি একটি স্মার্টফোনের বর্তমান সেরা ক্যামেরা খুঁজে, থাকেন তবে এটি আপনার জন্য বেস্ট হবে।”

Leica Triple Camera

বিশ্বের প্রথম লিইকা ট্রিপল ক্যামেরাটি উপস্থাপক। হুওয়াই পি -20 প্রো সৃজনশীল মোবাইল ফটোগ্রাফির সীমানাগুলি বহন করে। হালকা এবং স্পষ্টতা-প্রকৌশলী এর গতিবিদ্যা দ্বারা অনুপ্রাণিত বিস্তারিত, সমৃদ্ধ, যেকোন সময় atmospheric ইমেজ ক্যাপচা করতে পারবে দিনে বা রাতে যেকোন সময়।

See More Clearly

হুওয়াই পি -20 প্রো একটি বিস্ময়কর 40 এমপি আরজিবি ক্যামেরা সরবরাহ করে যা অগণিত তীক্ষ্ণতা, রঙের নির্ভুলতা, ফোকাস এবং প্রতিটা শটের জন্য বিপরীতে সরবরাহ করে।

The below photograph was taken with the HUAWEI P20 Pro.

Lighting the Way

একটি নতুন শিল্প-নেতৃস্থানীয় 1 / 1.7 ইঞ্চি প্রকারের সেন্সর দিয়ে সজ্জিত *, এই ডিভাইস কম আলো এবং রাতের সময় ফোটোগ্রাফিতে মোকাবেলা করে। ফলাফলগুলি সুন্দর, পরিষ্কার, উজ্জ্বল চিত্রগুলি এমনকি যখন দিনের আলো ছড়িয়ে যায় এবং রাত্রে আঁকা হয়।

See night photos below


Enlightened Photography

হুওয়াই P20 প্রো এর নিয়মিত সংবেদনশীলতা – IS0 পর্যন্ত 102400 * – পর্যন্ত তার শিল্প প্রতিযোগিতা অতিক্রম করে, পেশাদার ডিজিটাল ক্যামেরা মিলে। এই টেকনোলজিক্যাল লিপগুলি অস্পষ্ট এবং তীক্ষ্ণ ছবিগুলি এমনকি অসাধারণ আলোতে পরিবেশিত হয়।

5X Hybrid Zoom

লিকা জুম লেন্স সিস্টেমের সাথে, হুওয়াই পি -20 প্রো 5 এক্স হাইব্রিড জুম অর্জন করতে পারে। এটি আপনাকে আপনার বিষয়টিকে জুম ইন করতে এবং একটি দূরত্বে অবিশ্বাস্য বিবরণ ক্যাপচার করতে চাইলে আপনি অসাধারণ ফলাফলগুলি তৈরি করতে পারবেন।

Capturing Living Moments

HUAWEI P20 Pro- এর সাথে, আপনি অবাধে চলমান ক্রিয়াগুলির বিবরণগুলি রেকর্ড করতে পারেন এবং তাত্ক্ষণিকভাবে মজাদার দ্রুতগতির মুহূর্তগুলি ক্যাপচার করতে পারেন।

960 fps Super Slow Motion

সময় ধীর নিচে – ডান নিচে – প্রতি সেকেন্ডে 960 ফ্রেম 960 fps সুপার মোটা মোশন ভিডিও মোড * এ ভিডিও করতে পারবেন। অতীতের জুমের আগে জীবনযাপনের সবচেয়ে মূল্যবান মুহূর্তগুলি ক্যাপচার এবং উপভোগ করতে এটি ব্যবহার করুন।

Selfie to Self-Portrait

২4 MP ফ্রন্ট ক্যামেরা * মানে আপনি গ্রহণ করেন প্রতিটি Interests চমকপ্রদ হবে। কোন IOS, না কিন্তু এটি স্পন্দনশীল, তীক্ষ্ণ, চকচকে ছবি, দিন বা রাতে বিতরণ করে।

3D Portrait Lighting

হুওয়াই পি -20 প্রো আপনার এ্যা-চালিত 3D মুখের মডেলিং প্রযুক্তিটি ব্যবহার করে আপনার বৈশিষ্ট্যগুলির Contour অনুসরণ করে, সর্বাধিক চাটুকার স্বার্থের জন্য সামঞ্জস্য করে। 3D পোর্ট্রেট লাইটটি স্ট্রিডি-মানক আলো প্রভাবের একটি স্টাডি প্রদান করে যার ফলে দ্রুত ছবিগুলি আকর্ষণীয় পোর্ট্রেটগুলিতে পরিণত হয়।

Master AI

মাস্টার এআই সমর্থনের সাথে হুওয়াই P20 প্রোটি সনাক্ত করতে সক্ষম হয়, রিয়েল টাইমে, 19 টি বিভিন্ন শ্রেণীতে *। আলো এবং অন্যান্য সেটিংস যেমন পেশাদার ফোটোগ্রাফি দক্ষতা স্বয়ংক্রিয়ভাবে এআই দ্বারা নিয়মিত হয় তাই আপনার ছবি এটি হতে পারে পরম শ্রেষ্ঠ।

New Leica Colour

চিপসেট পর্যায়ে বিল্ট ইন এটি ব্যবহার করে, হুওয়াই পি -20 প্রো-এর ফটোগ্রাফি সিস্টেমটি আপনি যে ছবিটি তৈরি করছেন সেটি সনাক্ত করতে সক্ষম।

Professional Framing

যখন আপনি একটি ছবি তুলবেন তখন হুওয়াই P20 প্রো আপনার দৃঢ়তা উন্নত করার জন্য অবিলম্বে বুদ্ধিমান লেআউট প্রস্তাবনা সরবরাহ করবে, আপনার ইমেজগুলি কোনও অতিরিক্ত প্রচেষ্টার ছাড়াই পেশাদার মানগুলি পর্যন্ত আনতে হবে।

More Power, For Longer

HUAWEI P20 প্রো একটি অতিশয় শক্তিশালী ব্যাটারি সজ্জিত করে যা নিরাপদে এবং দ্রুতগতিতে চার্জ করে, এবং এর ক্ষমতা অনেক বেশি সময় ধরে রাখে হুওয়াই সুপার চার্জের সাথে * শক্তিশালী 4000 mAh ** ব্যাটারি সর্বাধিক সুবিধা জন্য দ্রুত গতিতে চার্জ করতে পারেন।

Immersive Audio Experience

হুওয়াই পি -20 প্রো একটি ডলবি এটমস® সাউন্ড সিস্টেমকে অন্তর্ভুক্ত করে যা স্মার্টফোন অডিও জন্য নতুন স্থল ভেঙ্গে দেয়। প্রিমিয়ার 990 Kbps HWA * হাই-রিড অডিও ফাইলগুলি সমর্থন করে যাতে আপনি সত্যিকারের হাই-ফাই অডিও মানের ব্লুটুথের মাধ্যমে wirelessly উপভোগ করতে পারেন **। খোলা এইচডাব্লিউএ ইকোসিস্টেমটি স্মার্টফোন অডিওতে শিল্পের অগ্রগতির আহ্বান জানায়, আপনার অডিও অভিজ্ঞতার সেরা-এ-ক্লাস পালন করে

HWA Eco-system with Leading Companies


No comments:

Post a Comment

Thanks for comment...we will reply as soon as possible

ব্লগিং করে আমরা কিভাবে ইনকাম করতে পারি? ব্লগিং আসলে কি?

  ব্লগিং বলতে আসলে বোঝায় একটা কন্টেন্ট চালিয়ে যাওয়া। সেটা হতে পারে ভিডিও কন্টেন্ট, রাইটিং কন্টেন্ট,ভয়েস কন্টেন্ট।  বর্তমান সময়ে আমরা সাধারণত...